October 23, 2024, 10:25 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

নির্যাতন-নিপীড়নে পরিবারগুলোর কান্না থামছে না ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাসিরাবাদ গ্রামের বহু সাধারণ মানুষ 

নিজস্ব প্রতিনিধিঃ মিছা কথা কইয়া আমার পুতেরে জেলে ভইরা দিছে আমারেও মামলা দিয়েছেও অ-বাজান। জাকিরকে চাঁদা না দেওয়ার কারণে উল্টো মামলায় ফাঁসিয়ে দিয়েছে।আমারে এখন দেখার কেউ নাই।চোখের পানি মুছতে মুছতে কথাগুলো বলছিলেন চরমানিকনগরের বিধবা বৃদ্ধা রেখা বেগম।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা মানিকনগর বাজারে জনসম্মুক্ষে মার ধরের ঘটনা ঘটলেও ভয়ে মুখ খুলছেন না ব্যবসায়ীরা। সিসিটিভি ফুটেযে দেখা যায়, জাকির, জামাল, শিহাব,ও আক্তার তার বাহিনী মিলে দোকানের ভিতরে ঢুকে বেদম পেটাচ্ছেন নেট ব্যবসায়ী জুয়েলকে। গত ২/১২/২০২৩ তারিখ শনিবার দিনের বেলায় এই ঘটনা ঘটে। যানা যায় শাহজাহান সিরাজীর নির্দেশে দ্বাদশজাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই বিশৃঙ্খলা আরও বৃদ্ধি হতে থাকে। ১৪/০১/২০২৪ চরের লোকজনের সাথে জাকিরের একাধিক মারামারি হয়।এ নিয়ে এলাকায় মামলা হামলায় আতঙ্ক বিরাজ করছে,প্রায় শতাধিক নারী-পুরুষ পলাতক রয়েছেন।

ষাটোর্ধ্ব ফাতেমা বেগম বলেন ব্যাংক থেকে টাকা নিয়ে বাড়িতে আসার পথে আমার স্বামী সহ আমাকে প্রচন্ড মারধর করে। নগদ টাকা ও পড়নে থাকা স্বর্ণালংকার নিয়ে যায় জকিরসহ চার-পাঁচজন। তার স্বামী হোসেন মিয়ার শরিলে থাকা বিভিন্ন জখম দেখাতে থাকেন গণমাধ্যম কর্মীদেরকে।

সরজমিনে যানা যায় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন শাহজাহান সিরাজী। মানিকনগর ঘাটে নৌকা নিলে চাঁদা চাই, না দিলে তার লোকজন মিলে মার ধর করে। পুলিশ কাছে থেকেও কোন সাহায্য করে না। হাতুড়ি পিটা করে উল্টো মামলা দিয়া পুলিশে ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী বাহার উদ্দিন সহ কয়েক জন বলেন মোঃআস্কর আলী ছেলে জুয়েল পূর্বে থেকে মানিকনগর বাজারে ইন্টারনেটের ব্যবসা করে আসছিলেন একই বাজারে জাকির মিয়া ডিস লাইনের ব্যবসা করছেন। তবে শাহজাহান সিরাজের ভাই জাকির হোসেন নতুন করে একই এরিয়ায় ইন্টারনেটের ব্যবসা শুরু করলে জুয়েলের সাথে দ্বন্দ্বের সৃষ্টি হয় এবং জুলের ব্যবসার ইন্টারনেট কেবল ডিভাইসহ ৭ থেকে ৮লক্ষ টাকার মালামাল নিয়ে যাই এবং ব্যবসা করতে হলে তাদেরকে চাঁদা দিতে হবে নইলে প্রাণনাশের হুমকি দেন অপরদিকে চরমানিকনগরের লোকজনের নৌকা ঘাটে রাখতে চাঁদা দাবি করে জাকির এনিয়ে চরের লোকজনের সাথেও দ্বন্দ্ব চলমান। শাজাহান সিরাজি ও তার লোকজন মিলে এলাকায় নিরীহ মানুষের উপর অত্যাচার করে, পরে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। এই বিষয়ে মানিকনগর বাজাজ সেক্রেটারি মনির হোসেন ক্ষুব্দ হয়ে বলেন আমরা বাজার কমিটির লোকজন ছাড়াই সাজান সিরাজী সিরাজি জাকিরসহ বাজারে বসে বিচার সালিশ করে এবং মেরে ধরে পুলিশের হাতে দিয়ে দেই এই বিষয়ে আমার কাছে অত্যন্ত দুঃখজনক ও বাজারে এখন সাধারণ মানুষ আসা-যাওয়া কমে দিয়েছে সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে

এ সকল বিষয়ে জানার জন্য শাহজাহান সিরাজের ভাই জাকির হোসেনেকে ফোন করলে তিনি বলেন, শুনেছি সাংবাদিকরা বাজারে এসেছিল এখানে সিসিটিভির ফুটেজ আছে আমার দোকানেও অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে নগদ টাকা সহ দোকানের ক্ষয়ক্ষতি করেছে।

নবীনগর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মহিলা পুলিশের উপর যে অভিযোগ এনেছেন এটি সম্পূর্ণ মিথ্যা। জাকির সাহেব মানিকনগর বাজারে একজন ব্যবসায়ী, পাওনা টাকা নিয়ে চরের লোকজনের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয়। চরের লোকজন জাকিরের দোকানে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে এ বিষয়ে মামলা হয়েছে।পাঁচ জন আসামি গ্রেফতার করা হয়েছে। নেট ব্যবসায়ী জুয়েলকে মারার বিষয়ে আমরা জানিনা থানায় অভিযোগ করলে তদন্ত করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন